সৌদি আরবের বাদশা সেজে দেশবাসিকে ঈদ মোবারক জানালেনঃ হিরো আলম

336

এবার অন্য ভাবে সেজে ঈদ মোবারক জানালেন হিরো আলম।তিনি সৌদি আরবের বাদশা সেজে দেশ বাসিকে ঈদেন প্রাণডালা শুভেচ্ছা জানিয়েছেন হিরো আলম।

হিরো আলম বলেন ঈদে এবার ভিন্ন রকম গান দিয়ে শুরু করতে যাচ্ছে হিরো আলম।হিরো আলম এর নতুন গান শুনার অপেক্ষা করছে তার ফ্যানেরা।হিরো আলম এখন মরুভূমির শেষে অবস্থান করছেন।

হিরো আলম কখনো জানেন সৌদির বাদশা আবার কখনো নরেন্দ্র মোদির মত পাট নেন।আমার কখনো ডোনাল্ড ট্রাম্প বলে নিজেকে মনে করেন। হিরো আলম তার এই অভিনয় দেশবাসীকে অনেক আনন্দ দেই বলতে পারেন ঈদের থেকে বেশি।

হিরো আলম এখন অন্যরুপ ভাবে নিজেকে তুলে ধরছেন। তিনি তার মন মত গান থেকে হাজারো মানুষ এর ফ্যান এখন হিরো আলম। সে পাট বাগন থেকে শুরু করে মরুভূমি প্রস্তত গান গাইতে পারেন।

হিরো শুধু তার নামই না সে একজন সত্যি কারের হিরো। হিরো আলমে দেখে দেশে এখন খুদে হিরো আলম তৈরি হচ্ছে। খুদে হিরো আলম গুলো এখন কলা বাগান আম বাগানে গান শুরু করছেন।

হিরো আলম সত্যি বাংলেদেশ গর্ব সৌদি আরবের বাদশা ইন্ডির মিনিষ্টার। আমেরিকার ডোনাল্ড ট্রাম্প। সে এখন মাহাফুজ স্যার এর উপর তার গান শুনার জন্য টিভেতে সিরিয়াল পরে।এই দিকে তার গান শুনার জন্য ইইউ টুবের সারভার ডাউন তার গান এতো জনপ্রিয় মানুষের।

হিরো আলম এখন ঈদের ছুটি কাটাতে সৌদি আরবের বাদশার সাথে আছেন তার সফর শেষ হলেই আসতে চলছে থামাকা গান।সাথে ত অভিনয় থাকছেই তার। এমন একজন হিরো পাওয়া সত্যি বাংলাদেশের জন্য গর্ব।

তিনি গান গান ও বেবি কাম কাম টুমি। এইগান শুনে হাজারো মেয়েরা পাগল হয়ে পাবনাতে আছেন।তিনি আরো গান বাবু খাইছো এই গান শুনে ছেলেরা খাওয়া বন্ধ করে দিছে বলে জানা যাই।

হিরো আলমের গান সত্যি মুগ্ধ করার মত তার এই গান ইতিহাসের পাতায় সন্নের অক্ষরে লেখা থাকবে বলে ধারনা করা হচ্ছে।

সর্বশেষ বলতে চাই হিরোর মত হিরো হও সবাই গান গাও সবাই গাজার নৌকা পাহার তলি যাই ও হিরো আলম গাজার নৌকা পাহার তলি যাই।

নিউজ চ্যানেল উগান্ডা

প্রতিবেনত ডন।

ধয় হিরো আলমের জয়।