ইসরাইলের দালালি করলে প্রবাসী ভারতীয়দের কাতার থেকে বের করে দেয়া হবে

9451

ইসরাইলের দালালি করলে প্রবাসী ভারতীয়দের কাতার থেকে বের করে দেয়া হবে
জেরুজালেমের দুই অংশের মধ্যে পূর্ব অংশে মূলত মুসলমান ফিলিস্তিনিদের বাস, পশ্চিম অংশ ইসরায়েলি অধ্যুষিত। অধিকৃত পূর্ব জেরুজালেম থেকে কয়েকটি ফিলিস্তিনি পরিবারকে উ;চ্ছেদের প্র’ক্রিয়া শুরুর পর থেকে উত্তপ্ত ওই অঞ্চল।

এরপর ইসরায়েলের ‘জেরুজালেম দিবস’ পালনকে কেন্দ্র করে উ’ত্তেজনা চরমে পৌঁছায়। একদিকে ইসরায়েলি সেনারা গাজায় গো’লাব’র্ষণ করছে, অন্যদিকে রকেট হা’মলা চালিয়ে তার জবাব দিচ্ছে গা’জাবাসী ফি’লিস্তিনিরা।

ফিলিস্তিন ইস্যু নিয়ে ইসরায়েলের সমালোচনায় সারাবিশ্ব সেখানে একমাত্র মিত্র দেশ হিসেবে ভারতীয় মিডিয়া এবং নাগরিক প্রকাশ্যে ইসরায়েলের পক্ষ নিয়েছে।

ভারতীয়দের এমন কর্মকান্ডে, কাতার প্রবাসী সকল ভারতীয় শ্রমিকদের কে ফ্যসিস্ট উপাধি দিয়ে হুঁশিয়ার করেন কাতার সরকার। টুইটার পোষ্টে জানান, এটা ফেসিস্টদের জন্য ওয়ার্নিং যারা আমাদের দেশে শ্রমিক বেশে বসবাস করছে। তোমাদের কার্যকলাপ মনিটর করা হচ্ছে।

যদি কারো ইসরাইলের সাথে সংস্লিস্টতা খুঁজে পাওয়া যায় তবে তাকে ১০ বছরের জেল এবং ৫০০০ কুয়েতি দিনার জরিমানা করা হবে। যারা জায়ানিস্টদের প্রতি অনুকম্পা দেখাবে তারাই আমাদের ক্রোধের মুখোমুখি হবে।

ফিলিস্তিনে আলযাকযাই কালেমার পতাকা উরালেন মুজাহিদরা। বেশ কিছু দিন ধরে ফিলিস্তানি দের উপর নির্যাতন করছে ইহুদিরা।মুসলমান দের কে হত্যা করা হচ্ছে মসজিদে আহুন দিচ্ছে ধর্ষণ করছে। মুসলিমরা বিপদে আছে।

তার মাঝখান দিয়ে কালেমার পতাকা উরালেন মুজাহিদরা।ইসলের জয় ছিলো আছে এবং থাকবে ইনশাআল্লাহ। ইসলাকে কে কখনো ঠেকনো যাবে না। ইসলাম যে ধংস করতে যাচ্ছে তারা নিজেরাই ধংস হয়ছে।

ইসলাম শান্তির ধর্ম ইসলামের বিরধীতা আল্লাহ কখনো সয্য করবেন না।আল্লাহ ছাড় দেই কিন্তু ছেড়ে দেন না। আল্লাহ একদিন এর বিচার করবেন। ইসলাম এর নাম কেও কখনো মুছে দিতে পারবে না।ফিলিস্তিনের আকাশে বাসাতে কালেমার পতাকা একদিন সম যায়গাই উরবে ইনশাআল্লাহ।

ফিলিস্তিনের মুসলিবদের উপর হামলাই সারাবিশ্ব দেখছে তাদেরকে আল্লাহ কখনো মাফ করবেন না। সর্ব ক্ষমতার মালিক এক আল্লাহ। ইসলাম মানুষের রৃদয়ে ছিলো আছে থাকবে ইনশাআল্লাহ।

চ্যানেল উগান্ডা
প্রতিবেতন ডন