সংসদ সদশ্য মমতাজ এমপি কে বিয়ের প্লোবন দেখিয়ে একাধিক বার ধর্ষণের চেষ্টা করে হাসান মাহমুদ

9181

এরার হাসান মাহমুদ এর নামে অভিযোগ। তিনি মমতাজ এমপি কে বিয়ের প্লোবন দেখিয়ে একাধিক বার ধর্ষণের চেষ্টা করতে চেয়েছিলেন বলে জানা যাই গোপন সুত্রে। হাসান মাহমুদ কে এই বিষয়ে প্রশ্ন করা হলে হাসান মাহমুদ চুপ ছিলেন।

হাসান মাহমুদ জানান মমতাজ কে তার অনেক আগে থেকে পছন্দ। কিন্তু মমতাজ পাত্তা দিতেন না তেমন। এই বিষয় জানার পর জানার পর হাসান মাহমুদ মমতাজ কে গনভবনে ডাকেন এবং যেখানে আপত্তিকর কথা বাত্রা বলে বলে যানা যাই।

তাছাড়া এই নিয়ে সোসাল মিডিয়ায় তোলপার চলেন। জনগন জানতে চাই কথাটা কততুর সত্যি। কেনো বাংলাদেশ মিডিয়া গুলো চুপ আছে কেনো তারা মুখ খুলছেন না।এই নিয়ে আল জাজিরার রিপোর্ট আসবে বলে যানা যাই।

হাসান মাহমুদ জানান এসব গুজব এগুলো বিএনপি জামাতের মানুষ এর কারসাজি।এসব গুজবে কান দিতে মানা করেন হাসান মাহমুদ। তিনি বলেন সরকারকে চাপে ফেলতে আমার নিয়ে এমন বিভন্তিকর কথা বলা হচ্ছে। হাসান মাহমুদ এর চরিত্র ফুলের মত পবিত্র বলে জানা গেছে তিনি এমন কাজ কখনো করতে পারেন না বলে জানান।

আরো বলেন আমি ৫ ওয়াক্ত নামাজ আদায় করি আমি একজন নেতা হয়ে মমতাজ এমপি কে কখনে বিয়ে করতে চাই নি।মমতাজ আমার প্রেমের অফার দিছিলো আমি রাজি হয়নি কখনো। এসব গুজব কখনো ছাড়াবেন না বলে মন্তব্য করেন হাসান মাহমুদ।

হাসান মাহমুদ এবং মমতাজ এর নিয়ে এমন কথা সম্পুর্ন ভাবে মিথ্যা এবং বানানো। এসব কথা বলা থেকে আপনারা এবং আপনাদের সন্তানকে দুরে রাখুন। দেশের বড় বড় নেতাদের নিয়ে এমন টা কখনো বলবেন না। এই নিউজটা করার একমাত্র লক্ষ সত্যিটা জেনে তারপর আপনারা মন্তব্য করবেন।

চ্যানেল উগান্ডা

ঢাকা সাংবাদিক ডন