সাংবাদিক রোজিনা বিএনপি জামাতের লোকঃ ওবায়দুল কাদের

936

এবার ওবায়দুল কাদের মন্তব্য করেন প্রথম আলোর সাংবাদিক রোজিনা বিএনপি জামাতের লোক। ঈদ বোনাস হিসবে সাংবাদিকদের ১০ কোটি টাকা করে উপহার দেওয়া হয়ছে সেই সাংবাদিক রা সরকার এর চুরি করে।এরা কখনো সর্ব দলের হতে পারে না।

ওবায়দুল কাদের বলেন বিএনপি জামাতের লোক ছাড়া চুরি করার কথা কারওর মাথায় আসবে না।কারন সারাজীবন বিএনপি জামাত চুরি করছে দেশের টাকা মারছে বিদেশ পাচার করছে। গাড়ি বাড়ি কিনছে ভোট চুরে করে ক্ষমতায় আসছে চাই বিএনপি।

ওবায়দুল কাদের বলেন কনো মিডিয়া দে রোজিনার মত সাংবাদিক থাকা উচিত নয় যারা আমেদের খেয়ে জামাত বিএনপির হয়ে কাজ করবে। সাংবাদিক রজিনাকে এর শাস্তি ভোগ করতে হবে অবশ্যই।তাকে জেলে রাখা হবে।বিএপির জন্য মিডিয়া নয়। ১০ কোটি টাকা উপহার দেওয়ার পরও কিভাবে তারা বিএনপি জামাতের হয়ে কাজ করে এটা লজ্জার বিষয়।

সাংবাদিক রোজিনার পিছনে কে বা কারা আছে তা ধদিয়ে দেখা হবে। প্রথম আলো কিভবে এমন একজনকে সাংবাদিক মানায় যেটা তাদের জবাব দিতে হবে। আমি বলতে চাই কনো মিডিয়া যদি রোজিনার মত নেক্সট কিছু করতে চাই তাহলে তাদের মিডিয়া বন্ধ করে দেওয়া হবে।

এদিকে ওবায়দুল কাদের বলেন সোশাল মিডিয়ার সাংবাদিক রোজিনাকে নিয়ে প্রতিবাধ জানাচ্ছে ফেম বহু বাসিরা। এটা নিয়ে বাড়াবাড়ি করতে মানা করেন তিনি। এটা খুব দুঃখের বিষয়। সাংবাদিক এর পরিচয় দিয়ে জামাত বিএনপির হয়ে কাজ করে যাচ্ছে।

চ্যানেল উগান্ডা

প্রতিবেদন ঢাকা সাংবাদিক ডন