ফিলিস্তানে জরুরি চিকিৎসা সরঞ্জাম পাঠাচ্ছে ইশরাক হোসেন

907

ইসরাইল ও ফিলিস্তান এর প্রায় ১১ দিন যুদ্ধ চলার পর যুদ্ধবিরতি দিছে ইসরাইল। জয় হয়েছে ফিলিস্তানের। ফিলিস্তান এর উপর যে নির্যাতন করা হয়েছে তাতে অনেকে অসুস্থ পাশে দাড়িয়েছে বাংলাদেশ ও।

মেয়ক ইশরাক হোসেন বলেন আমাদের এই সময় ফিলিস্তানিদের পাশে থাকতে চাই তাদের জরুরি চিকিৎসা সরঞ্জাম পাঠাতে পেরেছি এটা আমার গর্ব না সারা বাংলাদের গর্ব। তিনি বলেন মুসলিম হিসবে এটা আমাদের দায়িত্ব।

ফিলিস্তানিদের এখন সব থেকে প্রয়োজন তাদের চিকিৎসা সরঞ্জাম। এটা তাদের এখন জরুরি চিকিৎসা না পাওয়াই তারা এখন বিপদে পরছে এজন্য মেয়র ইশরাক হোসেন তার নিজ উদ্দগে ফিলিস্তানে জরুরি চিকিৎসা সরঞ্জাম পাঠান।

ইশরাক হোসেন ইসলামের পাশে সবসময় ছিলো আছে এবং থাকবে বলে জানান।ইসলামের জন্য তিনি জিবন প্রযন্ত দিতে পারেন। ইশরাক এর এই মহাত উদ্দগ দেখে খুশি বিএনপি। মির্জা ফকরুল বলেন ইশরাকের মত নেতা পেয়ে আমরা সত্যি ভাগ্যবতি।

মির্জা ফখরুল আরো বলেন ইশরাকের ফিলিস্তানিদের উপর ভালোবাসা দেখে দেশবাসি খুশি। ইশরাক হোসেন আরো বলেন মুসলিম হিসবে আমাদের কর্তব্য তাদের পাশে দাড়ানো। কাল বিমানে তাদের জন্য চিকিৎসা সরঞ্জাম পাঠান ইশরাক হোসেন।

ইশরাক হোসেন ফিলিস্তানিদের জন্য আরো ডোনেশন করতে চাই তাদের সুস্ততা কামনা করছে। তারা মানসিক ভাবে অনেক ভেঙ্গে পরার ইসরাইল সুদ্ধবিরতি দেওয়ার পর তারা মানসিক ভাবে শান্তি পেয়েছে।

ইশরাক হোসেন ফিলিস্তানিদের জন্য সারা বিশ্বের মুসলিম দের কাছে দোয়া ও তাদের পাশে দাড়ানোর আহ্বান জানিয়েন।

চ্যানেল উগান্ডা

প্রতিবেদন ডন