গুগলে সার্চ দিলেই শুধু দেখতে পারছি বাংলাদেশের উন্নয়ন আর উন্নয়নঃওবায়দুল কাদের

396

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ বিকালে গুগলে সার্চ দিয়ে দেখতে পেল শুধু বাংলাদেশের উন্নয়ন। বাংলাদেশের উন্নয়ন দেখে তিনি বলেন শেখ হাসিনার উন্নয়ন বাংলাদেশের জন্য যা করে গেছে তা সারাজীবন শেখ হাসিনাকে মনে রাখবে বাংলাদেশের জনগণ।

ওবায়দুল কাদের আরো বলেন বাংলাদেশের এই উন্নয়ন দেখে সত্যি আমি গর্বিত। শেখ হাসিনা ৩ বার প্রথানমুন্ত্রী না হলে হয়তো এই উন্নয়ন বাংলাদেশের মানুষ কখনো দেখতে পারতো না। আজ সত্যি শেখ হাসিনার মত নেত্রী পেয়ে আসি গর্বিত বাংলাদেশের মানুষ গর্বিত।

সেতু মুন্ত্রী ও আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আরো বলেন। বাংলাদেশ কৃষী প্রধান দেশ এই দেশে এত উন্নয়ন হবে আমরা কখনো ভাবতে পারি নাই।পদ্মা সেতু সব রাস্তা ঘাট এত উন্নয়ন করছি যে সিংগাপুর কে হার মানিয়েছে দেশের বাইরা থাকা মানুষ আমাদের কে নিয়ে গর্ববত করেন।

বাংলাদেশের এই উন্নয়ন মানুষের হৃদয়ে রৃদয়ে থাকবে বলে মনে করেন ওবায়দুল কাদের। তিনি আরো বলেন আর কিছু দিন এর মধ্যে বাংলাদেশের রাস্তা আমেরিকার মতো করে দেওয়া হবে। ঘড়ে ঘড়ে যেমন বিদ্যুৎ পৌঁছে দিছি তেমন ঘরে ঘড়ে চাকরি পৌঁছে দেবো বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।

বেকার মুক্ত বাংলাদেশ গড়ার অঙ্গিকার দেন ওবায়দুল কাদের। এখন বাংলাদেশের নিজস্ব স্যাটালাইট আছে যা দেখে বাইরের দেশের মানুষ অবাক। তারা বলেন বাংলাদেশে এত উন্নয়ন হয়েছে যে শেখ হাসিনা স্যাটালাইট তৈরি করে পাঠিয়েছেন।

ওবায়দুল কাদের আজ গুগলকে ধন্যবাদ জানিয়ে বলেন। গুগল না থাকলে হয়তো বাংলাদেশর উন্নয়ন মানুষের চোখে পড়তো না। দেশের বাইরে থাকা বাংলাদেশি প্রবাসি দের চোখে পরতো না। বাংলাদেশের বাইরা থাকা প্রবাসি বাংলাদেশে আসলে বলে আমেরিকার রাস্তা বলে মনে হয় বলে মন্তব্য করেন ওবায়দুল কাদের।

চ্যানেল উগান্ডা

নিজস্ব প্রতিবেদন ডন ভাই