যুবলীগ এর মাথায় কাঁঠাল ভেঙ্গে খাচ্ছে ছাত্রলীগের নেতা

304

বরিশাল জেলার ছাত্রলীগের নেতা নাম মো আফছার ছিদ্দিক ও রবিউল ইসলাম যুবলিগ নেতা বাবলু মিয়ার মাথায় কাঠাল ভেঙ্গে খাচ্ছে বলে দেখা গেছে। হ্যা ঘটনা টা অবাক করা হলেও এটাই সত্যি। জানা গেছে যুবলিগ নেতা কাঁঠাল চুরি করে ছাত্রলীগের বাড়ি থেকে সেই কাঁঠাল যুবলিগ এর মাথায় ভেঙ্গে খাচ্ছে ছাত্রলীগের নেতা।

ছাত্রলীগের নেতা বলে যুবলীগের নেতা বাবলু মিয়া আমার বাড়ির পাশের গাছ থেকে বিকালে কাঁঠাল চুরি করতে যান। আমি সেই সময় বউকে নিয়ে শুয়ে ছিলাম উত্তেজনা মুহুর্তে আমি যখন বউ এর উপর উঠি তখন দোখতে পেলাম কে জানি কাঁঠাল চুরি করতে আসছে। আমি তারাহুরো করে বউকে সরাই দিয়ে দেখতে গেলাম।

তারপর চুপি সারা দেখতে লাগলাম কাঁঠাল কে চুরি করছে অনেক সময় ধরে দেখতে পেলাম পাশের বাড়ির যুবলীগের নেতা আমার কাঁঠাল চুরি করতে আসছে। বাবলু মিয়া যখন কাঁঠাল চুরি করে গাছ থেকে নামেন তখন তাকে হাতে নাতে ধরি। তারপর দেখলাম কাঁঠাল পেকে গেছে। বাবলু মিয়ার কাঠাল চুরির অপরাধে কি শাস্তি দেওয়া যাই সেটা ভাবতে লাগলাম।

পরে ছাত্রলীগের আরেক নেতা আমার বাসাই আসে ঘটনা সব তাকে খুলে বললাম সে বললো যুবলিগের মাথায় আজ কাঠাল ভেঙ্গে খাবো তার শাস্তি এটা দেওয়া হবে।পরে দুই ছাত্রলীগের নেতা ভেবে দেখলো এই শাস্তিটা তার উপযুক্ত। তারপর তারা সুন্দর মত তার মাথায় কাঁঠাল রাখেন এবং ভেঙ্গে খাওয়া শুরু করে দেন।

এই ঘটনা দেখে গ্রাম বাসিঅনেক রাগারাগি করেন বলেন দলের লক হয়ে এমন কাজনকরা তাদের ঠিক হয় নাই। পরে ছাত্রলীগের নেতারা তার কাছে মাফ চাই।

চ্যানেল উগান্ডা।

বরিশাল জেলার প্রতিবেদন সাংবাদিক ডন ভাই