ইয়াবা ও গুলিসহ ছাত্রলীগ নেতা আটক

1472

জয়পুরহাট বিপুল পরিমাণ ইয়াবা, ব্লাংক কার্তুজসহ বকুল হোসেন নামে এক সাবেক সেনা সদস্যকে আটক করেছে জেলা গয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার (২৪ মে) সকালে শহরের আরাম নগর এলাকা থেকে ২ হাজার পিস ইয়াবা,৭১টি ব্লাংক কার্তুজসহ তাকে আটক করা হয়। দুপুরে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট পুলিশ সুপার মাসুম আহম্মেদ ভুঞা।

আটককৃত সেনা সদস্য বকুল হোসেন জয়পুরহাট শহরের আরাম নগর মহল্লার আজিম উদ্দিনের ছেলে ও সাবেক বাংলাদেশ ছাত্রলীগের সদস্য

পুলিশ সুপার জানান, আটককৃত বকুল হোসেন ২০১৪ সালের জুন মাসে সেনাবাহিনী সদস্য থেকে অবসর গ্রহণ করার পরেই এই মাদক ব্যবসার সাথে জড়িয়ে পড়েন তিনি। জেলার বিভিন্ন সীমান্ত এলাকা দিয়ে মাদক পাচার করে দেশের বিভিন্ন স্থানে অবৈধভাবে মাদকসেবীদের কাছে বিক্রি করে আসছিলেন। আরাম নগর এলাকায় মাদকের বেচা- কেনা হচ্ছে। গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা, ব্লাংক কার্তুজসহ তাকে আটক করা হয়। এ ব্যাপারে জয়পুরহাট সদর থানায় অস্ত্র এবং মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।

ঘূর্ণিঝড় ইয়াস মোকাবিলায় আ.লীগের ত্রাণ উপকমিটির মনিটরিং সেলঘূর্ণিঝড় ইয়াস মোকাবিলায় মনিটরিং করবে ছাত্রলীগ: ওবায়দুল কাদেরঘূর্ণিঝড় ইয়াস মোকাবিলায় সার্বক্ষনিক মনিটরিং সেল গঠন করেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি। আওয়ামী লীগের সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর সাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়- ঘূর্ণিঝড় ইয়াস এর গতিবিধি সার্বক্ষণিক মনিটরিং করে এর ক্ষয়ক্ষতি মোকাবিলায় প্রয়োজনীয় তথ্য-উপাত্ত সংগ্রহের লক্ষ্যে আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনায় এবং সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরর সার্বিক তত্বাবধানে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান উপ-কমিটি একটি মনিটরিং সেল গঠন করেছে। ঘূর্ণিঝড় সংক্রন্ত যেকোনো বিষয়ে তথ্য পেতে মনিটরিং সেলে দায়িত্বে থাকা সদস্যদের সাথে যোগাযোগ করতে অনুরোধ হলো।

ঘূর্ণিঝড় ইয়াস মোকাবিলায় আওয়ামী লীগের ত্রাণ উপকমিটির গঠিত ১৪ সদস্যের মনিটরিং সেলের রয়েছেন- ডা. হেদায়েতুল ইসলাম বাদল (০১৬১৭-০০০০১৭), আখলাকুর রহমান মাইনু (০১৯১১-৩৯৪৩১৪), ডা. মোয়াজ্জেম হোসেন মাতাব্বুর আমিনুল (০১৭১১৮২৬৫৩১), মো. হারুন-আর-রশীদ (০১৭১১৫৮২৪৭৫), মো. মাহবুব রশীদ (০১৭১১০০৫৭১৭), মো. মিজানুর রহমান(০১৭১৬৫৮০৮৯৬), মো. আব্দুল বারেক (০১৭১১২৮১৮৯২), আকাশ জয়ন্ত গোপ (০১৯১৫৫৫৮৩০), বেলাল মোহাম্মদ নুরী (০১৮১৯৯৪০২৮৩), আমিনুর রশীদ লিটন (০১৮২৭১৭৪৫৫৮), অরিন্দম হালদার (০১৭৭৯২৪৭৬৪৪), গোপাল সরকার (০১৭১৫৮১৪৪৯৪), আব্দুল্লাহ আল মাসুম (০১৬৭০৬৬০৭৭০), খালিদ হোসাইন খান বিপু (০১৯১৫২২৬৩২৮)।

চ্যানেল উগান্ডা