কাজী নজরুল ইসলামের কবরে বিএনপির পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন

405

জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২২তম জন্মবার্ষিকী উপলক্ষে কবির প্রতি শ্রদ্ধা নিবেদন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি।

মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদ চত্বরে কবির কবরে বিএনপি’র পক্ষ থেকে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি নিবেদন এবং কবির আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এ সময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাড. আব্দুস সালাম আজাদ, হোসেন, জাতীয়তাবাদী ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক মাইন উদ্দিন রাজু ও আরিফুল হক, সাংগঠনিক সম্পাদক- সাইদ মাহমুদ জুয়েল, জাসাসের সহ-সভাপতি লিয়াকত আলী, শাহরিয়া ইসলাম শায়লা, অ্যাড. আমিনুল হক ও আরিফুর রহমান, যুগ্ম সম্পাদক জাকির হোসেন রোকন, ইঞ্জি. মঞ্জু মিয়া ও শাহ মো: বেলালসহ আরো অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল ও জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) পক্ষ থেকেও পৃথক পৃথকভাবে কবির কবরে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

চ্যানেল উগান্ডা