জ্বর অবস্থায় দেশ বাসির কাছে দোয়া চেয়েছেন বেগম খালেদা জিয়া

550

রাজধানীর এভারকেয়ার হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া জ্বরে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার (২৮ মে) রাজধানীর গুলশানে বাজেট-ভাবনা: ২১-২২ শীর্ষক সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

মির্জা ফখরুল বলেন, গতকাল থেকে সাংবাদিকরা আমার কাছে ম্যাডামের শারীরিক অবস্থায় কেমন জানতে চাইছেন। মোটামুটিভাবে তার শরীরের অন্যান্য যে প্যারামিটারগুলো আছে, সেইগুলো আগের মতই আছে। অন্যদিকে গতকাল থেকে তার জ্বর দেখা দিয়েছে। যেটা চিকিৎসকরা ইনভেস্টিগেট করছেন, পরীক্ষা করছেন যে কেন হঠাৎ করে এইা জ্বর এসেছে।

তিনি বলেন, আজ শুক্রবার আবার তার চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ড বৈঠকে বসবে। গতকাল রাত থেকে জ্বর নিরসন করার চিকিৎসা শুরু হয়েছে।

বেগম খালেদা জিয়া বলেন আমি না থাকলেও দেশের গনতন্ত্র ফিরিয়ে আনতে নেতা কর্মি দের আদেশ দেন। এই মাফিয়া সরকার এর হাত থেকে দেশবাসিকে রক্কা করতে বলেন নেতা কর্মিদের। আজ হসপিটালে এসব কথা বলেন বেগম খালেদা জিয়া।

বেগম খালেদা জিয়া আজ অনেক দিন ধরে অসুস্থ অবস্থায় পড়ে আছেন হসপিটালে। এই দিকে হাসান মাহমুদ বলেন বেগম খালেদা জিয়ার ঈদ করার কথা ছিলো কারাগারে। এই জুলম বাজ সরকার কে হাটাতে বেগম খালেদা জিয়া আদেশ দেন। ভোট চুরি করে দেশের মানুষ এর অধিকার কেড়ে নিয়েছে বলে মন্তব্য করেন বেগম খালেদা জিয়া।

বেগম খালেদা জিয়ার জন্য দোয়া করবেন তিনি আবারো সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসুক এই কামনা করে বেগম খালেদা জিয়া কামনা করেন।

চ্যানেল উগান্ডা