বৃষ্টিতে ঢাকার কনো রাস্তায় এক ফোঁটা পানি জমছে নাঃ তাপস

1753

ঢাকার মেয়র তাপস বলেন বৃষ্টিতে ঢাকায় কনো রাস্তায় এক ফোঁটা পানি জমছে না আর কখনো জমতে দেওয়া হবে না বলে জানান তাপস।তিনি বলেন আমি মেয়র হয়ে জনগণের পাশে আছি তাদের দুরভ পোয়াতে দিবো না।বৃষ্টি যতোই হোক রাস্তায় এক ফোঁটা পানি জমবে না। বাংলাদেশ কে এখন সিঙ্গাপুর বানায়ে ফেলছি।

তাপস জানান বেশ কয়েকদিন ধরেই বেশ গরম পড়ছে। এর মধ্যেই রাজধানীতে সকাল থেকেই ঝুম বৃষ্টি নেমেছে। সেই সঙ্গে কয়েক দিনের গরমও কমেছে। সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় রাস্তায় অফিসগামী যাত্রীদের আজ ভোগান্তি কম। তবে বেসরকারি প্রতিষ্ঠানে চাকরিজীবীদের বৃষ্টিতে ভিজেই অফিস যেতে দেখা গেছে।

তাপস আরো বলেন আওয়ামী লীগ সরকার যতদিন ঢাকার রাস্তা পানিহীন ততদিন।
আবহাওয়া অধিদপ্তর বলছে, আজ শনিবার সন্ধ্যা পর্যন্ত ঢাকা , ময়মনসিংহ, বরিশাল, সিলেট, খুলনা ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় এবং দু’ এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে।

আবহাওয়ার পূর্বাভাস বলছে, রংপুর, দিনাজপুর, নীলফামারী ও চাঁদপুর জেলাসহ ঢাকা, রাজশাহী ও খুলনা বিভাগে তাপপ্রবাহ কমতে পারে।

ঢাকা, রংপুর, দিনাজপুর, রাজশাহী, বগুড়া, টাঙ্গাইল, ফরিদপুর, মাদারীপুর, যশোর, কুষ্টিয়া, খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী, কুমিল্লা, চাঁদপুর, কক্সবাজার, ময়মনসিংহ এবং সিলেট অঞ্চল এলাকার নদীবন্দরগুলোকে এক নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

চ্যানেল উগান্ডা

ঢাকা সাংবাদিক ডন