বৃষ্টিতে চট্টগ্রামের কনো রাস্তায় পানি জমেনি-মেয়র তাপস

890

ঢাকা সিটির মেয়র তাপস বলেন বৃষ্টিতে চট্টগ্রামের একটা রাস্তায়ও পানি উঠেনি আর কখনো উঠবে না।দেশ এখন উন্নতিশীল। শেখ হাসিনার অবদানে ঢাকা সহ কনো রাস্তায় পানি উঠবে না বলে মন্তব্য করেন মেয়র তাপস।

মেয়র তাপস আরো বলেন চট্টগ্রাম এর মানুষ এর কনো অসুবিধা হচ্ছে না এই বৃষ্টিতে।তারা রাস্তা দিয়ে খুব ভালো ভাবে হেটে বেড়াতে পারছে। চট্টগ্রাম এখন রোল মডেল।চট্টগ্রাম গ্রাম এখন সিঙ্গাপুর বানায়ে ফেলছি। বৃষ্টি যতোই হোক আর কনো সমস্যা হবে না বলে জানান তাপস।

তিনি আরো বলেন শেখ হাসিনার মত নেত্রী পেয়ে চট্টগ্রাম বাসি খুশি। বৃষ্টি যত হবে তত ভালো হবে চট্টগ্রাম এর মানুষের তাদের পাশে শেখ হাসিনা আছে তাদের কনো রকম অসুবিধা হতে দেবে না বলে মন্তব্য করেন মেয়র তাপস। চট্টগ্রাম দেশের সব থেকে বড় আয়ের মাধ্যম।চট্টগ্রামকে ভালো না রাখলে দেশ বিপতে পরবে বলে চানান তাপস।

মেয়র তাপস বলেন চট্টগ্রাম বাসী বৃষ্টির ভিতরেও হেটে হেটে তাদের কাজে যোগ নিতে পারছে তাদের একটুও অসুবিধা বা ঝামেলা পোয়াতে হচ্ছে না। বর্ষা কাল থাকলেও দিনে ২৪ ঘন্টা বৃষ্টি হলেও এক ফোঁটা পানি জমবে না বলে জানান। আরো মানুষের সুবিধা হচ্ছে বৃষ্টিদে তারা পা ধুয়ে ঘরে উঠছে। পারতি করে পানি নষ্ট করা লাগছে না বলে জানান তাপস।

দেশ ও দেশের মানুষ এর উন্নয়ন করাই তাদের টার্গেট বলে জানান তাপস।

চট্টগ্রাম সাংবাদিক ডন ভাই