শুধু প্রতিশ্রুতি নয় বাস্তবায়নে আমরা বিশ্বাসী-শেখ হাসিনা

375

চট্টগ্রামকে পাল্টে দিতে শুধু প্রতিশ্রুতি নয় বাস্তবায়নকে পাল্টে দিয়েছে চট্টগ্রাম। চট্টগ্রামের মহাসড়কগুলো এই পানির নিছে। এই দুঃসময়ে চট্টগ্রাম এর মধ্যে মেয়র তাপস বলেন চট্টগ্রামের কোন রাস্তায় পানি ওঠে নাই।

শেখ হাসিনার শেখ হাসিনার এই প্রতিশ্রুতি চট্টগ্রামবাসীকে অনুপ্রেরণা দিয়েছেন তারা বলেন শেখ হাসিনার উন্নয়ন সারাজীবন বাংলাদেশ মনে রাখবে চলতে পারতে না গাড়ি চলতে পারছে না মানুষ মহাসড়কগুলো পানির নিচে অবস্থায় কি করবে চট্টগ্রামবাসী ভেবে পাচ্ছেনা।

একটু বৃষ্টি হলেই চট্টগ্রাম মহাসাগরের গুলোকে হেঁটে চলাচল করা দুষ্কর মনে হচ্ছে। চট্টগ্রামবাসী কিছুদিন আগে চলচ্চিত্র নায়ক রিয়াজউদ্দিন বাংলাদেশের চট্টগ্রামের রাস্তায় যে বলছেন ইউরোপের রাস্তা মনে হচ্ছে এখন এই রিয়াজ কে খুঁজে পাওয়া যাচ্ছে না চট্টগ্রাম নিয়ে কথা বলতে কারণ মহাসড়কগুলো এখন পানির নিচে।

আওয়ামী লীগ সরকার সুধু দুর্নীতি আর দুর্নীতি করছে রাস্তার বাজেট সব এমপিদের পকেটে গেছে। নাই রাস্তাই কনো ম্যানহল বেড়োতে পারছে না রাস্তার পানি।বেপাকে চট্টগ্রাম বাসী কি করবে তারা। শেষ পর্যায়ে তরা শেখ হাসিনার নৌকা রাস্তায় নামানো ছাড়া তারা উপাই দেখছে না। কারন বাস গাড়ি কিছু চলতে পারছে না রাস্তা দিয়ে।

চট্টগ্রাম এর রাস্তা এখন মনে হচ্ছে নদী নদীতে মানুষ যে ভাবে ভেষে বেড়াই ঠিক সে ভাবে চট্টগ্রাম এর মানুষ রাস্তা দিয়ে বেড়াচ্ছে। কি করবে তারা। নাইপানি বের হওয়ার মত ব্যাবস্থা।হসপিটাল সহ নানা যায়গাই উঠছে পানি। হসপিটালে যদি পানি উঠে মানুষ চিকিৎসার জন্য যাবে কোথায়।