রা’স্তায় পাশে বসে এক বৃদ্ধ পাগল মহিলা পবত্র আ’ল কুরআন তিলওয়াত ক’রছে

677

পা,রভেজ মোশাররফ নামে এক ব্যক্তি ছবিটি পোস্ট করার সাথে সাথে দ্রুত সামাজিক যোগাযোগ মাধ্যমে ভা’ইরাল হয়ে যায়, তা’তখনিক ভাবে মহিলার পরিচয় নাম ঠিকানা জানাযায়নি,

সাংবাদিক হা’ফেজ মোঃ বে’ল্লাল হোসাইন বলেন এ যেন আল্লাহর কু’রআনের পাগল, পৃথিবীর অন্যসব বিষয় মাথায় কাজ না করলেও প’বিত্র কু’রআন ঠিকই খুব সুন্দর ভাবে মনোযোগ সহকারে তেলাওয়াত করতেছে, আল্লাহ উ’নাকে উত্তম প্রতিদান দিক (আমিন)

আজ ১৬ ফেব্রুয়ারী ২১ ইং মঙ্গলবার বাদে আসর দারুল উলূম হাটহাজারীর সম্মানিত শিক্ষা পরিচালক, আমীরে হেফাজত মাওলানা জুনায়েদ বাবুনগরী হাফিযাহুল্লাহ’র নিকট হিন্দু সম্প্রদায়ের উঁচুজাত তথা ব্রাহ্মন পরিবারের মা-বাবা, দুই ছেলে ও এক মেয়ে সহ পাঁচজন সদস্য পবিত্র কালিমা পাঠ করে ইসলামের সুশীতল ছায়াতলে আশ্রয় গ্রহণ করেছেন।

এই নওমু’সলিম পরিবারকে আ’জী’ব’ন ঈ’মানের উপর অ’ট’ল থাকার জন্য মহান রাব্বুল আ’লামীনের দরবারে অ’শ্রু’সি’ক্ত নয়নে দোয়া করেছেন দারুল উলূম হাটহাজারীর ম’জ’লিশে এদারীর প্রধান, মুফতীয়ে আজম বাংলাদেশ মাওলানা মুফতী আব্দুস সালাম চাটগামী হা’ফিযাহুল্লাহ। তিনি নওমুসলিম ভাইদেরকে নিজের সংকলিত “কুরআন-হাদীসে বর্ণিত দোয়া-দুরুদ” নামক কিতাবের কপি হাদিয়া দেন।

ইসলাম গ্রহণের পর আমীরে হে’ফাজত মাওলানা জুনায়েদ বাবুনগরী হাফিযাহুল্লাহু নওমুসলিমদের নাম রাখেন- পিতা- মুহাম্মাদ সাইফুল ইসলাম, মাতা- সেলিমা ইসলাম, ১ম পুত্র- আব্দুর রহমান, ২য় পুত্র- ওয়াহিদুল ইসলাম, মেয়ে- আদিবা ইসলাম।

পিতা ওমান থেকে ভিডিও কলের মাধ্যমে সংযুক্ত হয়ে,এবং মাতা পর্দায় থেকে আমীরে হেফাজতের মুখে মুখে কালেমা পড়ে ইসলাম ধর্ম গ্রহণ করেন। তাদেরকে ইসলাম গ্রহণে সার্বিক সহযোগিতা করেছেন- হেফাজতে ইসলাম বাংলাদেশ হাটহাজারী উপজেলার সাহিত্য ও প্রকাশনা সম্পাদক এবং হেফাজত হাটহাজারী পৌরসভার সাংগঠনিক সম্পাদক মাওলানা মুহাম্মাদ আসাদ উল্লাহ।

নওমুসলিম পরিবারকে ফরযে আইন শিক্ষার জন্য সার্বিক ব্যবস্থা করেন হেফাজতে ইসলাম বাংলাদেশ হাটহাজারী উপজেলার সিনিয়র সহ-সভাপতি, জামিয়াতুল ঈমান হাটহাজারীর প্রতিষ্ঠাতা পরিচালক, মাওলানা মীর ইদ্রীস নদভী হাফিযাহুল্লাহ। মহান রাব্বুল আলামীন সবাইকে যাজায়ে খায়ের দান করুন এবং সবাইকে ইসলামের দাওয়াতি কাজে শরীক থাকার তাওফিক দান করুন। আমীন।