এবার নারী চিকিৎসকের সঙ্গে ‘আপত্তিকর’ অবস্থায় যুবক, দরজায় তালা

374

নোয়াখালীর চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক নারী মেডিকেল অফিসার ও তথ্যপ্রযুক্তি কর্মকর্তা (সহকারী প্রোগ্রামার) কাজী মঈনুল হোসেনকে ‘আপত্তিকর অবস্থায়’ আটক করেছে এলাকাবাসী। এসময় স্থানীয়রা তাদেরকে রুমের বাহির থেকে তালা দিয়ে অবরুদ্ধ করে রাখেন। মঙ্গলবার (২৯ জুন) রাতে এ ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে চাটখিল বাজারের খোকন ভিডিওর গলিতে পপুলার মডেল ফার্মেসির দ্বিতীয় তলায় ওই নারী চিকিৎসকের ভাড়া বাসায় তথ্য ও প্রযুক্তি কর্মকর্তা মো. মঈনুল হোসেনকে ‘আপত্তিকর’ অবস্থায় অবরুদ্ধ করা হয়। পরে তালা দেয়া কয়েকজনের সঙ্গে সমঝোতা করে মঈনুল হোসেন সেখান থেকে বেরিয়ে যান।

জানতে চাইলে বৃহস্পতিবার (১ জুলাই) উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খন্দকার মোশতাক আহমেদ জানান, ‘শুনেছি মঙ্গলবার রাতে ওই চিকিৎসকের কাছে একটি কাজে মঈনুল হোসেন যাওয়ার পর স্থানীয়রা তাদের বাইরে থেকে তালা দিয়ে অবরুদ্ধ করে রাখেন। এরপর বুধবার থেকে ওই চিকিৎসক ছুটির দরখাস্ত দিয়ে ঢাকায় অবস্থান করছেন।’

অভিযোগের বিষয়ে জানতে চাইলে তথ্য ও প্রযুক্তি কর্মকর্তা মো. মঈনুল হোসেন বলেন, ‘ওই চিকিৎসক আমার পূর্বপরিচিত ছিল। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মায়ের অসুস্থতার বিষয়ে তার পরামর্শ নিতে যাই। সেখানে তিনি একা ছিলেন। কথা বলতে বলতে রাত সাড়ে ১০টা বেজে যায়। পরে বের হওয়ার সময় দেখলাম বাইরে থেকে গেটে তালা লাগিয়ে আমাদের অবরুদ্ধ করা হয়েছে।’ তবে তিনি আপত্তিকর অবস্থায় অবরুদ্ধ হননি বলে দাবি করেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি। তিনি এ ধরনের একটি বিষয় ফেসবুকে দেখেছেন বলে মন্তব্য করেন।ব,ঙ্গ ইন্ডাস্ট্রির একজন প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম অ,ভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী। নিজের ক্যা,রিয়ার তৈরীর সাথে সাথে বিখ্যাত প,রিচালক রাজ চক্রবর্তী সাথে বিবাহ বন্ধনে আ,বদ্ধ হয়েছিলেন তিনি এবং তাদের বিয়ের দু’বছরের মধ্যেই তার কো,ল আলো করে জন্ম নেয় এক ফুটফুটে পুত্র সন্তান। ৯ মাসের ছেলে কে নিয়ে এখন সারাদিন ব্যাস্ত অ,ভিনেত্রী।

ছো,ট্ট ছেলে ইউভান তার বাবা মায়ের মতোই জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায়। তাই দুষ্টু মিষ্টি কাণ্ডকারখানার জন্য প্রায় স,ময়ই নে,টিজেনদের নজর কাড়ে সে। ছেলের জন্মের পর অ,ভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী অভিনয় জগতে ফে,রেনি। স,ম্প্রতি তাকে জি বাংলায় স,ম্প্রচারিত ‘ডান্স বাংলা ডান্স’ রিয়েলিটি শোতে বি,চারকের আসনে দেখা যাচ্ছে। পাশাপাশি সেই শো এর অন্যান্য বি,চারকের ভূ,মিকায় রয়েছেন বলিউড তারকা গো,বিন্দা এবং আ,রো দুই টলি তারকা জিৎ এবং সো,হম।

তবে ই,উভানকে সামলানোর পাশাপাশি কিভাবে ডান্স বাংলা ডান্সের শুটিংয়ে যা,চ্ছেন অভিনেত্রী সে নিয়ে তাকে প্রশ্ন করা হলে অ,ভিনেত্রী জানান,’মা হবার সাথেই অপরাধবোধের জন্ম হয়। নিজের সঙ্গে একটু ‘মি টাইম’ কাটিয়ে ফে,ললেই অপরাধবোধে ভুগি আমি।‌

শুটিংয়ের কাজে যখন যাই ছেলেকে নিয়েই চিন্তায় থাকি।’ অভিনেত্রীর কথায়,যৌথ পরিবারে থাকার কারণে নয় মাসের ছেলেকে বা,ড়িতে রেখে শুটিং ফ্লোরে যেতে পারেন অভিনেত্রী। শাশুড়ি এবং ননদদের নিয়ে বিশাল পরিবার শুভশ্রী গা,ঙ্গুলীর। সকলে ওকে খুব আদরে রাখে‌। কিছুদিন আগে শুটিং এ এসে ওকে ভিডিও কল করেছিলাম তখন খুব কাঁদছিল। যা দেখে খুব মন খারাপ হয়েছিল আ,মার।

সো,শ্যাল মিডিয়ার পাতায় ছেলের জনপ্রিয়তা সম্পর্কে অভিনেত্রী জানান,’ইউভান যাতে ছোটো থেকেই সমস্ত প,রিস্থিতিতে মানিয়ে নিতে পারে তাই সেই চিন্তা ভা,বনা করে তাকে আড়ালে না রাখার সি,দ্ধান্ত নিয়েছেন তারা। আর পাঁ,চজন বাবা-মায়ের মতোই আমি এবং রাজ নিজেদের মতো তার সাথে কা,টানো মুহূর্তগুলো স,কলের সাথে শেয়ার করার চেষ্টা করি। তাকে জ,নপ্রিয় করে তোলা আমাদের উদ্দেশ্য নয়। বড় হয়ে ইউভানকেও মিডিয়ার সম্মূখীন হতে হবে তাই সমস্ত পরিস্থিতির সাথে যাতে ছোটো থেকেই মা,নিয়ে চলতে পারে তাই এই সিদ্ধান্ত নিয়েছেন তারা।ছা,গলের গর্ভে মহিষের বাচ্চা প্রসবের খবর পাওয়া গেছে। বু,ধবার সকাল সাড়ে ৮টার দিকে পাবনার ঈশ্বরদীর জয়নগরে ওয়াবদা গে,টের সামনে বুলবুল ডাক্তারের বাড়িতে বিরল এ ঘটনা ঘটেছে।

জা,না গেছে, ছাগলের গর্ভ থেকে ৩টি মহিষের বাচ্চা জন্ম নিয়েছে, এমন খবরে এ,লাকায় আলোড়ন সৃষ্টি হয়। এমন দুর্লভ দৃশ্য এক ন,জর দেখতে

লো,কজন ভিড় জমাচ্ছে বুলবুল ডাক্তারের বাড়ি। ডাক্তারের এক প্রতিবেশী মঞ্জুরুল আলম জানান, বাচ্চাগুলো দেখতে মহিষের বা,চ্চার মতোই।

স,রে জমিনে গিয়ে দেখা যায়, ছাগলের প্র,সবকৃত বাচ্চাগুলোর মুখ ও পা মহিষের আকৃতির। তবে সেগুলো আকৃতিতে ছোট। দেখতে অ,বিকল মহিষের মতো। বাচ্চাগুলো জীবিত থাকলেও শা,রীরিকভাবে দুর্বল। এগুলো মহিষের বাচ্চা কি-না তা নি,শ্চিত হতে আরো অপেক্ষা করতে হবে।