পরকীয়ায় ধরা খেলেন নুসরাত

302

বুদ্ধদেব গুহর দুটি ছোট গল্প- ‘বাবা হওয়া’এবং ‘স্বামী হওয়া’ অবলম্বনে তৈরি ডিকশনারির হাত ধরে এবার ফের এক সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন নুসরাত জাহান এবং আবীর চট্টোপাধ্যায়। পরিচালক ব্রাত্য বসু। এই ছবিতে নুসরাত এবং আবীরের সঙ্গে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম এবং পরমব্রত চ্যাটার্জি। মূলত এই ছবিতে বুদ্ধদেব গুহর দুটি গল্পকে মিলিয়ে দিয়েছেন পরিচালক। রয়েছে কাটা ছেঁড়ার সম্পর্ক।

ছবিতে অশোক এবং স্মিতা সান্যালের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে নুসরাত এবং আবীরকে। স্মিতা প্রেমিকার ভূমিকায় দেখা যাবে অর্ণ মুখার্জিকে। ছবিতে নুসরাতের দেবর তিনি। পাশাপাশি মোশাররফ করিমের ছেলের ভূমিকায় অভিনয় করছেন তিনি। পেশায় ব্যবসায়ী। নিজে সেভাবে পড়াশোনা না করতে পারলেও ছেলেকে পড়াশোনা করাতে চান। তাই কলকাতা থেকে ছেলেকে পুরুলিয়ায় পাঠান পড়াশোনার জন্য। কলকাতা থেকে পুরুলিয়া গিয়েই অশোক এবং স্মিতার সংসারে ঢুকে পড়েন সুমন।

এরপর থেকেই বৌদি স্মিতার সঙ্গে সুমনের সম্পর্কের সূত্রপাত হয় বলে বিভিন্ন ছবি উঠে আসে ‘ডিকশনারি’র ট্রেলারে। অশোক সান্যাল এবং স্মিতার সংসারে সুমনের প্রবেশ এবং তার সঙ্গে বৌদির পরকীয়া সম্পর্কের বিভিন্ন টানাপোড়েন এবং জটিলতাকে তুলে ধরা হয়েছে এই ট্রেলারে। ছবিটি মুক্তি পাবে ১২ ফেব্রুয়ারি।