বোনের বিয়ের বাজার করতে গিয়ে লা’শ হ’য়ে ফিরতে হ’লো আপন ভাই-ডন

81

টোরিকশাটি উল্টে মাহমুদের বুকের ও’পর পড়ে। পরে স্থানীয়রা তাকে উ’দ্ধার করে হাসপাতাল নেওয়ার পথে মা’রা যান তিনি। বোনের বিয়ের জন্য বাজার করতে মোটরসাইকেলে করে বাজারে যাচ্ছিলেন ভাই মো. মাহমুদ (২১)। স’ঙ্গে ছিলেন চাচাত ভাই পলা’শ।

কিন্তু শেষ পর্যন্ত বাজারে যাওয়া হয়নি মাহমুদের। পথেই এক দু’র্ঘ’ট’না’য় নি’হত হয়েছেন তিনি। ম’র্মা’ন্তি’ক এ ঘ’টনার কারণে স্থগিত করা হয়েছে মাহমুদের বোনের বিয়েও!

শুক্রবার (৫ ফেব্রুয়ারী) কুমিল্লার বরুড়া উপজে’লার পয়ালগাছা ইউনিয়নের বি’ষ্ণুপুর গ্রামে এই দু’র্ঘ’ট’না ঘটে। নি’হত মাহমুদ ওই গ্রামের আবদুর রশিদের ছেলে। তিনি ব্রাক্ষণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউট থেকে গত বছর ডিপ্লোমা শেষ করেছিলেন।

পু’লিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার সকালে বাড়ি থেকে বি’ষ্ণুপুর বাজারে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত অটোরিকশার স’ঙ্গে মুখোমুখি সংঘ’র্ষ হয় তাদের মোটরসাইকেলের।

নি’হতের বাবা আবদুর রশিদ বলেন, আমার তিন ছেলের মধ্যে বড় দুই ছেলে বিদেশে রয়েছে। ছোট ছেলে মাহমুদ পড়াশোনা শেষ করে চাকরির জন্য চেষ্টা করছিলো।

আর দুই মে’য়ের মধ্যে ছোট মে’য়ে লাকি আক্তারের শুক্রবার বিয়ে হওয়ার কথা ছিল। বিয়ের জন্য কাঁচা বাজার ও মাংস কিনতে যাওয়ার সময় আমার ছেলের প্রা’ণ গেছে। এজন্য বিয়ে স্থগিত রেখেছি।

বরুড়া থানার ভারপ্রা’প্ত কর্মকর্তা ইকবাল বাহার মজুম’দার বলেন, ঘ’টনাটি খুবই ম’র্মা’ন্তিক। বোনের বিয়ের দিন মোটরসাইকেল দু’র্ঘ’ট’নায় ছেলেটি মা’রা গেছে। লা’শ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।