সব গোমর ফাঁস রাকিবের বউকে বিয়ে করেছেন নাসির, শুনে যা বলল নাসিরের সাবেক প্রেমিকা সুবাহ

717

বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) বিয়ে করেছেন ক্রিকেটার নাসির হোসেন। গত ১৭ ফেব্রুয়ারি গায়ে হলুদ ও ১৯ ফেব্রুয়ারি হয়েছে বিবাহোত্তর সংবর্ধনাও। এরই মধ্যে অভিযোগ উঠেছে আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন স্ত্রী তামিমা তা’ম্মি।

শনিবার দুপুরে রাইসা ইসলাম বাবুনি নামক এক ফেসবুক ব্যবহারকারীর একটি পোস্ট ভা’ইরা’ল হয়েছে। সেই পোস্টে তামিমার স্বামী রাকিবের পক্ষে দাবি করা হয়েছে, এখনও তাদের মধ্যে বৈবাহিক স’ম্প’র্ক রয়েছে। তাদের ঘরে রয়েছে ৮ বছর বয়সী একটি মেয়ে সন্তানও। তালাক না দিয়ে নতুন বিয়ে করায় তামিমার বি’রু’দ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রাকিব।

বিষয়টি জেনে ক্রিকেটার নাসির হোসাইনের সাবেক প্রেমিকা দাবি করা শাহ হুমায়রা সুবাহ বলেন, ‘কিছুই বলার নেই। বাই দ্যা ওয়ে, অভিনন্দন!ভা’ইরা’ল হওয়া ওই পোস্টে রাকিবের সঙ্গে নাসিরের একটি অডিও কলও রয়েছে।

যেখানে নাসির রাকিবকে ফোন দিয়ে জানতে চান কেনো তিনি জি’ডি করেছেন। এদিকে ২০১১ সালে রাকিবের সঙ্গে তামিমার বিয়ে হয়। বর্তমানে সৌদি এয়ার লাইন্সের কেবিন ক্রু হিসেবে কর্মরত রয়েছেন তামিমা।

আবারও নতুন কর্মসূচি দিলেন কাদের মির্জা
নোয়াখালীর বসুরহাট পৌরসভা’র মেয়র আবদুল কাদের মির্জা এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ওপর সশস্ত্র হা’ম’লার প্রতিবাদে ডা’কা হরতাল কর্মসূচি শেষ হয়েছে।শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে হরতাল শেষে বসুরহাট পৌরসভা রুপালি চত্বরে ‘কোম্পানীগঞ্জ উপজে’লা’ বসুরহাট পৌরসভা আওয়ামী লীগ ও সহয়োহী সংগঠন’ এর ব্যানারে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে মেয়র আবদুল কাদের মির্জা বলেন, গতকালের ঘটনায় সুষ্ঠু ত’দ’ন্ত করে হা’ম’লাকারীদের কঠোর শা’স্তি দাবি করছি। আজকে আমা’র সম’র্থকদের ওপর পু’লিশ লা’ঠি চার্জ করেছে। আমি দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাব।

তিনি আরও বলেন, প্রশাসনের সহযোগিতা ছাড়া এ আক্রমণ সম্ভব নয়। এ জন্য আমি মা’ম’লায় নোয়াখালীর ডিসি, এসপি, কোম্পানীগঞ্জ থা’নার ওসি ও পরিদর্শক (ত’দ’ন্ত) কেও আ’সা’মি করবো। এছাড়া ফেনীর এমপি নিজাম হাজারী, নোয়াখালীর এমপি একরামুল করিম চৌধুরী এমপি, ফেনী পৌরসভা’র মেয়র স্বপন মিয়াজী,

দাগনভুঞা উপজে’লার চেয়ারম্যান দিদারুল কবির রতন, সোনাগাজী উপজে’লা চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপন, নোয়াখালী সদর উপজে’লা চেয়ারম্যান সামছুদ্দিন জেহান, সেতু মন্ত্রণালয়ের সচিব বেলায়েত হোসেন, সেতুমন্ত্রীর এপিএস মহিতুল, পিএ আবদুল মতিন ও পিআরও নাছেরকেও এ মা’ম’লায় আ’সা’মি করা হবে।

কাদের মির্জা বলেন, হা’ম’লাকারীদের শা’স্তির দাবিতে আগামী সোমবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১০টায় পুরো বসুরহাট পৌরসভায় মানববন্ধন ও বি’ক্ষো’ভ কর্মসূচি পালন করা হবে।এর আগে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি পরীক্ষা থাকায় পূর্বঘোষিত সকাল-সন্ধ্যা হরতাল শিথিল করে দুপুর ১২টা পর্যন্ত করা হয়।

উল্লেখ্য, শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে চাপরাশিরহাট বাজারে কাদের মির্জা ও মিজানুর রহমান বাদল অনুসারী আওয়ামী লীগের দুই গ্রুপের র’ক্তক্ষয়ী সং’ঘ’র্ষে গু’লিবিদ্ধসহ অর্ধশতাধিক নেতাকর্মী আ’হত হয়।

আ’হতদেকে কাদের মির্জা নিজের অনুসারী দাবি করেন এবং তাকে হ’ত্যাচেষ্টার অ’ভিযোগ তুলে এর প্রতিবাদে শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাত ৯টায় শনিবার (২০ ফেব্রুয়ারি) সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচি ঘোষণা করেন।

এদিকে সং’ঘ’র্ষের পর ঘটনাস্থল থেকে আসার সময় চরকাঁকড়া টেকের বাজার নামক স্থানে বাদল গ্রুপের সদস্য হিসেবে পরিচিত ফখরুল ই’স’লা’ম সবুজের নেতৃতে রাস্তায় ব্যারিকেড দিলে আবদুল কাদের মির্জা গাড়িবহরসহ অ’ব’রু’দ্ধ হয়ে পড়েন। কয়েক ঘণ্টা পর কোম্পানীগঞ্জ থা’না পু’লিশ, অ’তিরিক্ত রিজার্ভ পু’লিশ ও রে’বের কয়েকটি গাড়ি গিয়ে সড়ক অবরোধ তুলে দিয়ে মেয়র কাদের মির্জাকে উ’দ্ধা’র করে নিয়ে আসে।