নাসির ভালো হয়ে যাও যার বউ তাকে ফিরিয়ে দিয়ে আসো তুমি আমার মেয়ের জীবন নষ্ট করছ- নাজমুল হাসান পাপন

9685

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি ও বেক্সিমকো ফার্মাসিউটিক্যালসের ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হাসান পাপন করোনাভাইরাসের ভ্যাকসিন গ্রহণ করেছেন।সোমবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভ্যাকসিন গ্রহণ করেন নাজমুল হাসান পাপন।

ভ্যাকসিন গ্রহণ শেষে বিসিবি সভাপতি বলেন, ‘আমি যে ভ্যাকসিন নিতে পারছি, এতে নিজেকে ভাগ্যবান মনে করছি। আমি ধন্যবাদ জানাচ্ছি মাননীয় প্রধানমন্ত্রীকে। উনার দূরদর্শিতা ছাড়া এটা সম্ভব ছিল না। ইউরোপ-আমেরিকার মতো দেশে যেখানে ভ্যাকসিন পাওয়া নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে, সেখানে বাংলাদেশ ভ্যাকসিন দিতে পারছে।’তিনি বলেন, ‘দুএকদিনের মধ্যে জাতীয় দলের ক্রিকেটারদেরও করোনার ভ্যাকসিন দেওয়া হবে। তবে ভ্যাকসিন গ্রহণের জন্য কাউকে জোর করা হবে না।’

দেশে জাতীয় পর্যায়ে নভেল করোনাভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে চলা ভ্যাকসিন প্রয়োগ কার্যক্রমের নবম দিন দুপুরে স্ত্রীসহ রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে করোনা ভ্যাকসিন নিতে আসেন বিসিবি সভাপতি। ভ্যাকসিন গ্রহণের পর কিছুক্ষণ পর্যবেক্ষণে রাখা হয় তাদের। এ সময় ভ্যাকসিন প্রয়োগ কার্যক্রম দেখে সন্তুষ্টি প্রকাশ করেন বিসিবি প্রধান।