কুমিল্লায় আ.লীগের প্রার্থীকে অবরুদ্ধ করে রাখলেন বিএনপি সমর্থিত প্রার্থী

1486

কুমিল্লার দেবিদ্বার উপজেলার উপনির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদসহ অবরুদ্ধ করা হয় জেলার বেশ কয়েকজন নেতাকে।বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাত ১১টা থেকে ১টায় পর্যন্ত তারা অবরুদ্ধ ছিলেন, ভাঙচুর করা হয়েছে প্রচারণার কয়েকটি গাড়ি।
দেবিদ্বার উপজেলা সদরের মা-মনি হাসপাতালের ওপরে তিনতলার মিলনায়তনে তাদের অবরুদ্ধ করে রাখা হয়। হাসপাতালের নিচে প্রতিপক্ষ গ্রুপ অবস্থান নিয়ে ফাঁকা গুলি করছে বলে স্থানীয়রা জানিয়েছেন। এতে গভীর রাতে উপজেলা সদরে আতঙ্ক ছড়িয়ে পড়ে।আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ মোবাইল ফোনে জানান, এখানে তাদের কর্মিসভা ছিল। সেখানে বিএনপি জামায়াতের লোকজন হামলা চালিয়েছে। তাদের তালা মেরে অবরুদ্ধ করে রাখা হয়েছে। পুলিশের উপস্থিতিতে তাদের গাড়ি ভাঙচুর করা হয়েছে। এ নিয়ে ওসিকে জানালেও তিনি কোনো ভূমিকা নেননি। এ বিষয়ে বিএনপির মনোনীত প্রার্থী এএফ এম তারেক মুন্সী বলেন, তাদের অবরুদ্ধ করার মতো অবস্থা আমাদের নেই। এটা তাদের দুই গ্রুপের সমস্যা।
এ বিষয়ে পুলিশ সুপার মো.ফারুক আহমেদ বলেন, সেখানে দুপক্ষের মধ্যে একটা সমস্যা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।