বিএনপির রাজশাহীতে জনসভা জনগণের পুলিশের ব্যারিকেড ভেঙ্গে রাজশাহীর জনগণ দেখায় দিছে

672

নির্দলীয় নিরেপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচনের দাবিতে রাজশাহীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির বিভাগীয় সমাবেশ শুরু হয়েছে।

মঙ্গলবার বেলা ৩টায় রাজশাহীর নাইস কনভেনশন সেন্টার মাঠে সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও দুপুর ১টার পর থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে সমাবেশে রাজশাহী জেলা, মহানগর ও বিভিন্ন জেলা থেকে নেতাকর্মীরা আসতে শুরু করেন। এসব মিছিলে অংশ নেয়া নেতাকর্মীরা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি তুলেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত বিকেল সোয়া ৩টায় সমাবেশের মাঠ ও আশেপাশের রাস্তা নেতাকর্মী দিয়ে পরিপূর্ণ হয়ে যায়।

বিএনপির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত আছেন, বিএনপির যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সারোয়ার, হারুন অর রশীদ, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত, ওবায়দুর রহমান চন্দন, খুলনা সিটি করপোরেশনের সাবেক মেয়র নজরুল ইসলাম মঞ্জু, চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা: শাহাদাত হোসেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের গত নির্বাচনে মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।