কার্গোবিমানে আনভীরের স্ত্রীর দেশত্যাগ

2436

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের স্ত্রী দেশত্যাগ করেছেন। সোমবার (২৬ এপ্রিল) দুপুরেই হয়রত শাহজালাল বিমানবন্দর থেকে একটি কার্গো বিমানে তিনি দেশ ছাড়েন বলে নিশ্চিত করেন বিমানবন্দর নিরাপত্তা বাহিনীর এক শীর্ষ কর্মকর্তা।

তিনি জানান, সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে একটি কার্গো ফ্লাইটে সায়েম সোবহান আনভীরের স্ত্রী দেশ ছেড়েছেন। তবে তিনি কোন দেশে গেছেন সে বিষিয়টি নিশ্চিতভাবে জানাতে পারেননি ওই কর্মকর্তা। ওই ফ্লাইটের যাত্রীদের তালিকায় তার নাম পাওয়া যায়। ওই কর্মকর্তা আরও জানান, সায়েম সোবহান নিজেও দেশ ছাড়ার চেষ্টা করেছিলেন। তবে ব্যর্থ হন।

উল্লেখ্য, গত সোমবার রাজধানীর গুলশানের একটি ফ্ল্যাট থেকে তরুণীর ঞ্ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে মেয়েটিকে আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগে ওই দিন রাতেই গুলশান থানায় মামলা করেন তান বোন। এতে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরকে আসামি করা হয়।

এ ঘটনায় মামলার পর মঙ্গলবারই বসুন্ধরা গ্রুপের এমপি সায়েম সোবহান আনভীরের বিদেশ যাত্রায় আদালত নিষেধাজ্ঞা জারি করে। একই সঙ্গে মামলার তদন্ত প্রতিবেদন আগামী ৩০ মে’র মধ্যে আদালতে দাখিল করার আদেশ দেন।